• সকাল ৮:৪৮ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি ভিজিএফ চাল বিতরনে ইঞ্চিনিয়ার মাসুম

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি ভিজিএফ চাল বিতরনে ইঞ্চিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়হ ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার পিতার সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছে। সেজন্য তিনি দেশের অব্যাহত উন্নয়নের সাথে দারিদ্র জনগোষ্টির আর্থ সামজিক উন্নয়নের লক্ষ্যে দ্রারিদের মাঝে বিনা মুল্যে চাল বিতরন শুরু করেছেন। তিনি নির্বাচনের ইশতেহারে বলেছিলেন আওয়ামীলীগ ক্ষমতায় গেলে এ দেশের মানুষকে ১০ টাকা কেজিতে চাল খাওয়াবেন সে ইশতেহার বাস্তবায়নে তিনি শতভাগ সফল হয়েছেন। আমরা আমাদের প্রধানমন্ত্রী ও আমাদের দলের সভাপতি শেখ হাসিনার দেয়া ভিজিএফ এর চাল দ্রারিদ্র পরিবারগুলোর মাঝে বিতরন শুরু করেছি। রোববার সকালে পিরোজপুর ইউনিয়ন কার্যালয়ে পিরোজপুর গ্রামীণ দুঃস্থ মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ট্যাগ কর্মকর্তা ও একাডেমিক সুপার ভাইজার কাজল পাল, পিরোজপুর ইউনিয়নের ইউপি সদস্য মমতাজ বেগম, আলমগীর, মোশারফ, কবির মেম্বারসহ অন্যান্য ইউপি সদস্যরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution